Breaking News

হাসপাতালে মহানায়িকা

মহানায়িকা সুচিত্রা সেন আবারো হাসপাতালে ভর্তি হয়েছেন শ্বাসকষ্টজনিত অসুস্থতার কারণে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ২৫ ডিসেম্বর সন্ধ্যায় তাকে ভর্তি করা হয় সুচিত্রার চিকিৎসা করছেন সুব্রত মৈত্র সুচিত্রাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে ইতোমধ্যেই তার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে
হাসপাতাল সূত্রে জানা গেছে, সুচিত্রার শারীরিক অবস্থা স্থিতিশীল। চিকিৎসক জানিয়েছেন, তাকে আরো দুই থেকে তিন দিন হাসপাতালে থাকতে হবে।
সূত্রটি আরো জানিয়েছে, এর আগে সুচিত্রা সেন ২০০৭ সালের অক্টোবর, ২০০৮-এর ফেব্রুয়ারি এবং ২০১০ সালের জুন মাসে চিকিৎসক মৈত্রের অধীনেই তিনি এই হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।
উল্লেখ্য, উত্তম কুমারের বিপরীতে 'সাড়ে চুয়াত্তর' ছবিতে অভিনয় করেন সুচিত্রা। ছবিটি বক্স-অফিসে সাফল্য লাভ করে এবং উত্তম-সুচিত্রা জুটি উপহারের কারণে আজও স্মরণীয় হয়ে আছে। বাংলা ছবির এই অবিসংবাদিত জুটি পরবর্তী ২০ বছরে ছিলেন আইকন স্বরূপ। ১৯৫৫ সালের প্রথম হিন্দি ছবি 'দেবদাস' ছবির জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জেতেন। সুদীর্ঘ ২৫ বছর অভিনয়ের পর তিনি ১৯৭৮ সালে চলচ্চিত্র থেকে অবসর নেন। এরপর তিনি লোকচক্ষু থেকে আত্মগোপন করেন এবং রামকৃষ্ণ মিশনের সেবায় ব্রতী হন।
সূত্র: দৈনিক যায় যায় দিন, ২৯ ডিসেম্বর ২০১৩

No comments