Breaking News

বর্ষসেরা জেনিফার লরেন্স

বর্ষসেরা অভিনেত্রী হওয়ার গৌরব অর্জন করলেন অস্কারজয়ী হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স অ্যাঞ্জেলিনা জোলি, মিলা কিইনিস, মাইলি সাইরাসের মতো তারকাদের পিছনে ফেলে ২০১৩ সালের 'এন্টারটেইন অব দ্য ইয়ার-২০১৩' নির্বাচিত হয়েছেন তিনি সম্প্রতি মার্কিন বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস'-এর আয়োজিত 'এন্টারটেইনমেন্ট অব দ্য ইয়ার' শীর্ষক বার্ষিক জরিপে তথ্য প্রকাশ করা হয়েছে
জানা গেছে, ১০০ জন প্রতিযোগীর মধ্য থেকে ভোটিং পদ্ধতির মধ্যমে জরিপ চালানো হয়। অ্যাসোসিয়েটেড প্রেসের ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার মোট ৭০ জন চলচ্চিত্র বিশেষজ্ঞ জরিপে ভোট দেন। ভোটারদের কাছে প্রশ্ন করা হয়, ২০১৩ সালে বিনোদনের ক্ষেত্রে কে মানুষের মনে বেশি সাড়া জাগাতে পেরেছেন? এতে লরেন্স পান ১৫, মাইলি সাইরাস ১৪ এবং নেটফ্লিক্স ১৩টি ভোট পান।
প্রসঙ্গে উচ্ছ্বসিত জেনিফার এক টুইটার বার্তায় লিখেছেন, ' বছরটা আমার জন্য বেশ সৌভাগ্যের। কারণ একের পর এক স্বপ্ন আমাকে ধরা দিচ্ছে। বর্ষসেরা অভিনেত্রী হতে পেরে আমি ভীষণ আনন্দিত গর্বিত।'
সূত্রটি আরো জানিয়েছে, চলতি বছর জেনিফার লরেন্সের তিনটি ছবি মুক্তি পেয়েছে। এগুলো হচ্ছে_ 'ডেভিল ইউ নো', 'দ্য হাঙ্গর গেমস কেচিং ফায়ার' এবং 'আমেরিকান হোস্টেল' তার অভিনীত প্রতিটি ছবি রীতিমতো হলিউড বক্স অফিস কাঁপিয়েছে। 'দ্য হাঙ্গর গেমস কেচিং ফায়ার' এবং 'আমেরিকান হোস্টেল' ছবি দুটি টানা পাঁচ সপ্তাহ ধরে হলিউড টপচার্টে শীর্ষে রয়েছে। তাছাড়া লরেন্স চলতি বছরের শুরুতে সেরা অভিনেত্রী হিসেবে একাডেমি অ্যাওয়ার্ড অর্জন করেছেন। সম্প্রতি তিনি গোল্ডেন গ্লোব এবং স্ক্রিন অ্যাক্টর অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন।
২৩ বছর বয়সী অভিনেত্রী বর্তমানে পাঁচটি ছবির শুটিং করছেন। এরমধ্যে রয়েছে_ 'সেরনা', 'ডাম এন ডাম্বার টু', 'হাঙ্গার গেমস : মকিংযে-পার্ট-', 'হাঙ্গার গেমস : মকিংযে-পার্ট-' ইত্যাদি।
সূত্র: দৈনিক যায় যায় দিন, ২৯ ডিসেম্বর ২০১৩

No comments